প্রেস বিজ্ঞপ্তি :
সব সময়, সর্বত্র এবং সব সাংবাদ সবার আগে পৌঁছে দিয়ে দ্রুত সময়ে পাঠকের আস্থা ও বিশ্বাস অর্জন করা জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল DBDNEWS24.COM এর অফিস ৩১ আগস্ট শূত্রুবার বিকাল ৩ টা উখিয়ার কোটবাজারে ক্ষিরুদ সিটি সেন্টারে শুভ উদ্বোধন হয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন DBDNEWS24.COM এর উপদেষ্টা ও মাদক বিরোধী আন্দোলনের অন্যতম নেতা মুহাম্মদ ইউনুছ চৌধুরী, প্রকাশক ও সম্পাদক জসিম আজাদ, নির্বাহী সম্পাদক শরিফ আজাদ, বার্তা সম্পাদক মোহাম্মদ জামাল উদ্দীন, যুগ্ম-বার্তা সম্পাদক এম. আবুল কালাম আজাদ, চীপ রিপোর্টার মিছবাহ আজাদ, চীপ এডমিন আশিকুর রহমান আশিক, এডমিন আব্দুল মাজেদ, উখিয়া প্রতিনিধি ইব্রাহিম আশিক, উখিয়া কলেজ প্রতিনিধি যোবায়েত হোসেন।
বিশেষ অতিথি ছিলেন সমাজ সেবক আব্দুল আজিজ আজাদ, দলিলুর রহমান শাহিন, আব্দুল গফুর মেম্বার, সাংবাদিক জি.এম ইদ্রিস, আরিফ সোহেল, জিসান বড়ুয়া প্রমূখ। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে ইউনুছ চৌধুরী বলেন, ইতিমধ্যে DBDNEWS24.COM সত্য ও গ্রহনযোগ্য সংবাদ প্রকাশের মাধ্যমে পাঠকের আস্থা ও বিশ্বাস অর্জন করেছে। এই বিশ্বাস সারাজীবন ধরে রাখতে DBDNEWS24.COM পরিবারের সকল সদস্যকে কঠোর পরিশ্রম করতে হবে। তিনি সব সময় সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।
উদ্বোধনী অনুষ্ঠানে হাফেজ অলি উল্লাহ পবিত্র কোরআন তেলওয়াত করেন। সর্বশেষে DBDNEWS24.COM মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করেন।